পুরুষের স্বাস্থ্য টিপস



লিঙ্গ ছোট এবং বড় পুরুষের ভুল

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান?” প্রায় সবাই উত্তরে বলবেঅবশ্যই চাই!কিন্তু কেন? বড় লিঙ্গের সুবিধাটা কি একটু বলবেন আমাকে?আমাদের দেশের মানুষ ভ্রান্থ ধারণা নিয়ে বসে আছে! উত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্য গড়ে প্রায় ৫ থেকে ৬ ইঞ্চি পরিমান হয়। 

তবে ব্যাক্তিবিশেষের উপর নির্ভর করে এই মান ৪ ইঞ্চি থেকে ৭.৫ ইঞ্চি পর্যন্ত হতে পারে। সব থেকে দীর্ঘতম লিঙ্গের দৈর্ঘ্য ছিল প্রায় ১৩.৫ ইঞ্চি! তবে এখানে উল্লেখ্য যে অনুত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্যের উপর উত্তেজিত দৈর্ঘ্য কখওনোই নির্ভর করেনা।এখন আপনি প্রশ্ন করতে পারেন ভিডিওতে যে অনেক বড় লিঙ্গ দেখি

 হ্যাঁ আপনি ঠিক বলেছেন পর্ণ ভিডিওতে যে লিঙ্গ দেখেন তা বিশেষ উপায়ে বড় করা হয়। যারা পর্ণ ভিডিও তৈরি করে তাদের সব কিছু সাজানু থাকে পরিকল্পিত ভাবে তৈরি করা হয়। তাই একজন পর্ণ স্টার যা করবে তা কি আপনার করতে হবে?একজন নারিকে যৌন সুখ দিতে একজন পুরুষের লিঙ্গ স্বাভাবিক ভাবে ৪ইঞ্চিই যথেষ্ট।

যৌন তৃপ্তির জন্য আকার মুল বিষয় নয়। প্রধান বিবেচ্য বিষয় হচ্ছে মিলনে এবং সিঙারে আপনার কারুময়তা। আপনি যত বেশি সৃষ্টিশীল পদ্ধতিতে নারীকে অনকরবেন সে তত বেশি আপনার পার্সোনলিটির প্রতি আবেগী হবে।তাই লম্বা লিঙ্গ নিয়ে না ভেবে যা আছে নিয়ে সুখে থাকুন। আর আপনার লিঙ্গ যদি ৪ইঞ্ছি হয় উত্তেজিত অবস্থায় তবে আর বড় করার চিনাত করবেন না। যৌন মিলনে বড় লিঙ্গের কোন ভূমিকাই নেই।

Post a comment

[blogger][facebook][disqus]

Author Name

Contact form

Name

Email *

Message *

Powered by Blogger.